গ্রামের নর্দমা পরিস্কার করতে গিয়ে বেরিয়ে এলো বিশাল আকার দৈত্যকার ইঁদুর, ভিডিও ভাইরাল

বড়ই বিচিত্রময় আমাদের এই পৃথিবী আর তার চেয়ে বেশি বৈচিত্রময় আমাদের এই মানব সমাজ। বর্তমান ইন্টারনেটের যুগে সোশ্যাল মিডিয়ার কল্যানে আমাদের চারপাশে এমন অনেক কিছুই দেখে থাকি যা কিনা আমাদের কখনো আনন্দ দেয়, কখনো অবাক করে আবার কখনো চোখ ভাসিয়ে কাঁদায়। এমনি একটি বৈচিত্রময় বিষয় নিয়ে হাজির হয়েছি আপনাদের সামনে।

আবার কখনও কখনও বিভিন্ন পশু পাখির ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। এছাড়াও মাঝেমাঝে সোশ্যাল মিডিয়াতে হাসির ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে থাকে।

মাঝে মাঝে সোশ্যাল মিডিয়াতে আজকাল ভাইরাল হয়ে যায় বিভিন্ন পশু পাখির ভিডিও। কোন ভিডিওতে দেখা যায় কোন পোষ্য প্রাণীর খেলাধুলা।

আবার কোন ভিডিওতে দেখা যায় বাঁদরের মানুষের সাথে খুনসুটি বা কাজ করার ভিডিও। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে গেছে যেখানে দেখা গিয়েছিল একটি বাঁদর ঠিক মানুষের মত করে বসে মটরশুটি ছড়াচ্ছে।

এছাড়াও আরও বিভিন্ন রকম পশু পাখির ভিডিও সোশ্যাল মিডিয়াতে প্রায়ই ভাইরাল হয়ে থাকে। আবার কিছু সময় কিছু অবাক করা পশুর ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। আজকের প্রতিবেদনে এমন একটি ভাইরাল ভিডিওর গল্প আপনাদের জানাবো।

বাড়ির আনাচে-কানাচে বা নিকাশি নালার সবচেয়ে বেশি প্রাদুর্ভাব দেখা যায় ইঁদুরের। এই প্রাণীটি নিকাশি নালার মধ্যে থেকে আবর্জনা খেয়ে জীবন কাটায়।

খুব জোর হলে এই ইঁদুর মানুষের হাতের তালুর সমান বড় হয়। তবে আজকের প্রতিবেদনে কোন সাধারণ ইঁদুরের কথা বলা হয়নি। এই ইঁদুর এক মানুষ সমান দৈত্যাকার ইঁদুর! হ্যাঁ ঠিকই শুনেছেন।

এই ইঁদুর একজন প্রাপ্তবয়স্ক মানুষের উচ্চতার। আপনি এখন ভাবছেন যে কি করে একটা ইঁদুর এত বড় হয়ে গেল, ইঁদুরের জীবদ্দশা তো এতদিন কখনোই হতে পারে না। তবে সত্যিই দৈত্যকার ইঁদুরকে দেখা গেছে মেক্সিকোতে। কিন্তু ঘটনায় সামান্য টুইস্ট আছে।

জানা গিয়েছে মেক্সিকো শহরের নিকাশি নালার সাফাই কর্মীরা কাজ করার সময় হঠাৎ করেই এই বিশাল দৈত্যাকার ইঁদুর দেখতে পায়। প্রথমে তারা ভয় পেয়ে গেলেও নিকাশি থেকে সেটিকে বার করার ব্যবস্থা করে তারা।

নালার ভেতর থেকে বার করার পর সাফাই কর্মীরা বুঝতে পারে সেটি কাপড় তুলো দিয়ে ভরা একটি স্টাফ টয়। হয়তো হ্যালোউইনের সময় কেউ বানিয়েছিল এবং পরে ফেলে দিয়েছে।

তবে পরে এক মহিলার দাবি করেছিল যে তার এই ইঁদুর তার কাছ থেকে হারিয়ে গেছিল। দৈত্যাকার ইঁদুরকে নিকাশি নালার থেকে বের করে আনার ভিডিও সোশ্যাল মিডিয়াতে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন…

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*